Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে প্রেসিডেন্টের সাথে আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাক্ষাত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ৩:১২ পিএম

প্রেসিডেন্টের আব্দুল হামিদ সিলেট পৌঁছেছেন। আজ বুধবার বেলা ১২টা ৩২ মিনিটে তিনি হেলিকপ্টারযোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এর আগে পৌনে ১২টার দিকে ঢাকার তেজগাঁও হেলিপ্যাড থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন রাষ্ট্রপতি।

সিলেট পৌছে হযরত শাহজালাল (র.) এবং হযরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত করেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। মাজার জিয়ারত শেষে রাষ্ট্রপিতর সাথে সাক্ষাত করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক জেলা সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ