Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

পাবনায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

দেশের ২২তম প্রেসিডেন্ট হিসেবে পাবনার কৃতী সন্তান, বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন চুপ্পু আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ায় পাবনায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন নেতাকর্মীরা। আনন্দ প্রকাশ করেছে সাধারণ মানুষও।

গতকাল রোববার প্রেসিডেন্ট পদে মনোনয়ন পাওয়ার খবর প্রকাশ হওয়ার পরপরই তাৎক্ষণিকভাবে পাবনা শহরে আনন্দ মিছিল বের করে আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লালের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এ সময় রিকশাচালক, ভ্যানচালক, ফুটপাতের দোকানসহ পথচারীদের মাঝে মিষ্টি বিরতণ করা হয়। পাবনা থেকে প্রথমবারের মতো প্রেসিডেন্ট মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাধারণ মানুষ। বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন চুপ্পু ১৯৪৯ সালে পাবনা শহরের শালগাড়িয়া মহল্লায় জন্মগ্রহণ করেন। ছাত্রজীবনে পাবনা জেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী সাহাবুদ্দিন চুপ্পু ১৯৮২ সালে বিসিএস (বিচার) ক্যাডার হিসেবে যোগ দেন। বিচারকের বিভিন্ন পদে চাকরি শেষে ২৫ বছর পর ২০০৬ সালে জেলা ও দায়রা জজ হিসেবে অবসর নেন। ২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত মো. সাহাবুদ্দিন চুপ্পু দুর্নীতি দমন কমিশনের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।



 

Show all comments
  • MD Jabed Khan ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৬ এএম says : 1
    সামনে নির্বাচন আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখার জন্যই নতুন রাষ্ট্রপতি বিনা প্রতিদ্বন্দিতায় বানিয়েছে সরকার নিজস্ব লোক আমরা জাহিলি সরকার থেকে আমরা মুক্তি চাই আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ পাক যেন আমাদের দোয়াকে কবুল করেন আমিন
    Total Reply(0) Reply
  • এস.এম রাজন ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৬ এএম says : 1
    আর এই দিকে আমাদের কিশোরগঞ্জের গৌরব চার বারের রাষ্ট্রপতিকে বিদায় দিলাম
    Total Reply(0) Reply
  • এস.এম রাজন ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৬ এএম says : 1
    আর এই দিকে আমাদের কিশোরগঞ্জের গৌরব চার বারের রাষ্ট্রপতিকে বিদায় দিলাম
    Total Reply(0) Reply
  • Arif Bunty ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৭ এএম says : 1
    শহীদ নূরুল হোসেন ডিগ্রি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।
    Total Reply(0) Reply
  • MD Naiem Islam ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৭ এএম says : 1
    Congratulations
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ