Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

টাকা কম, তাই ছবি ছাড়লেন মাধুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ৩:৪৪ পিএম | আপডেট : ৩:৪৬ পিএম, ৬ জানুয়ারি, ২০২০
লম্বা বিরতির পর আর রুপালি পর্দায় ফেরার কথা ছিলো নব্বই দশকের জনপ্রিয় বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের। কিন্তু টাকা পয়সায় বনিবনা না হওয়ার সিনেমা থেকে নাম সরিয়ে নিয়েছেন তিনি। আর এই ছবিটি পরিচালনা করার কথা ছিলো শর্টফিল্ম পরিচালনা করে জনপ্রিয়তা পাওয়া তাহিরা কাশ্যকের। 
 
বড় পর্দায় তার প্রথম ছবিতে কাজ করার কথা ছিলো, মাধুরী দীক্ষিত ও সায়ামি খেরের। অনেক দিন আগেই সে ঘোষণা হয়ে গিয়েছিল। ‘শর্মাজি কী বেটি’ নামের ওই ছবি ছেড়ে বেরিয়ে গেছেন মাধুরী।
 
শোনা যাচ্ছে, বড় অঙ্কের টাকা দাবি করেছিলেন মাধুরী। কিন্তু প্রযোজকেরা সেই টাকা দিতে নারাজ। মাধুরীও কোনো রকম দর কষাকষিতে যেতে চাননি। তাই নাকি তিনি প্রজেক্ট ছেড়ে বেরিয়ে গিয়েছেন। এই ছবিতে খেলোয়াড়ের চরিত্রে রয়েছেন সায়ামি। তার মায়ের চরিত্রে ভাবা হয়েছিল মাধুরীকে। এখন নতুন শিল্পীর খোঁজ চলছে ওই চরিত্রে। হাল ছাড়ছেন না তাহিরা। ছবিটি তৈরি করতে পারবেন বলেই তিনি আশাবাদী। 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ