Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মজেছেন সুন্দরতম অধ্যায়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৮ এএম

মায়াবতী চোখের ইশারা, প্রাণখোলা হাসির বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত এখন ইতালিতে। স্বামী-সন্তানদের সঙ্গে ঘোরাঘুরি করে সময় পার করছেন।

স্বামী শ্রীরাম মাধব নিনি ও দুই ছেলে আরিন আর রায়ানের সঙ্গে ইতালিতে মাধুরীর সুন্দরতম অধ্যায় পার হচ্ছে। সেখান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ভঙ্গিমার ছবি পোস্ট করছেন তিনি।

ছবির ক্যাপশনে মাধুরী লিখেছেন, ছেলেদের স্কুলে গরমের ছুটি চলছে। এখন তো একটু বেড়াতে যাওয়াই যায়। তবে শুধু ঘোরাঘুরি নয়, রান্নাও শিখছেন তারা। কাঠ জ্বালিয়ে কীভাবে পিজ্জা বানানো যায় সে কৌশল রপ্ত করছেন।

মাধুরী তার নাচ দিয়ে বলিউডে গেঁথে আছেন। তার অভিনীত প্রতিটি ছবিতে ভক্তরা তার নাচ দেখার জন্য মুখ উঁচিয়ে থাকেন। মাধুরীকে শেষ দেখা গেছে সঞ্জয় দত্তের সঙ্গে কলঙ্ক ছবিতে। জনপ্রিয় টেলিভিশন ডান্স দিওয়ানে রিয়েলিটি শোয়ের দ্বিতীয় পর্যায়ে বিচারক হিসেবেও তাকে দেখা যাবে।

১৯৮৪ সালে ‘অবোধ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে মাধুরীর চলচ্চিত্রে অভিষেক হয়। শিশু ও সহ-অভিনেত্রীর ভূমিকায় অভিনয়ের পর তিনি ১৯৮৮ সালে তেজাব ছবিতে প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করেন। এ ছবিটিই তাকে খ্যাতির উচ্চতর আসনে বসায়।
এরপর মাধুরী বেশকিছু হিট ছবিতে অভিনয় করেন। তার মধ্যে উল্লেখযোগ্য সিনেমার তালিকায় রয়েছে- রাম-ল²ণ, পরিন্দা, ত্রিদেব, হাম আপকে হ্যায় কোন, কিশেন কানহাইয়া, প্রহর। সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ