Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাটকেলঘাটায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, আহত ২০

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ২:০৩ পিএম

সাতক্ষীরার পাটকেলঘাটায় দ্রুতগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে শাকদহ খালে পড়ে অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন।

রোববার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা সড়কের শাকদহ ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে তাৎক্ষণিক খুলনার বোরহান উদ্দিনের গর্ভবতী স্ত্রী রেক্সোনা পারভিন (২০), সাতক্ষীরার পাঁচপোতা গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী বিউটি বেগম ও সোবহান মোল্লার স্ত্রী রেবেকা খাতুনের (৩৮) নাম জানা গেছে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুর রহমান জানান, ফায়ার সার্ভিস খাল থেকে বাসটি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। বাসের সব যাত্রীকে উদ্ধার করা হয়েছে। আহতদের অনেকেই ছিল সংজ্ঞাহীন। কমপক্ষে কুড়িজন আহত যাত্রীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, দুর্ঘটনার সাথে সাথে ড্রাইভার হেলপার ও কন্ডাক্টর ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ