Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আতিকুলের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন বলে অভিযোগ করেছেন উত্তর সিটির বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। গতকাল ঢাকা উত্তর সিটি করপোরেশনের রিটার্নিং অফিসার মো. আবুল কাশেমের কাছে তাবিথের পক্ষে লিখিত আবেদন জমা দেওয়া হয়।

আবেদনে তাবিথ বলেন, গত শনিবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত গুলশান-১ এলাকার গুলশান পার্কে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে নির্বাচনী মঞ্চ করে, মাইক এবং সাউন্ড সিস্টেম ব্যবহার করে তাদের ভোটারদের কাছে যাওয়ার জন্য নির্দেশনা দিয়েছেন। নির্বাচন কমিশন (ইসি) আমাদের আশ্বাস দিয়েছিল, নির্বাচনে লেবেল প্লেয়িং ফিল্ড বিদ্যমান থাকবে এবং নির্বাচনী আচরণবিধি সব প্রার্থীর জন্য সমভাবে প্রয়োগ করা হবে। বিষয়গুলো দেখার জন্য মাঠ পর্যায়ে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন থাকবে। কিন্তু অতীব দুঃখের বিষয়, আতিকুল ইসলাম নির্বাচনী প্রচার চালালেও কেউ তাকে নিবৃত্ত করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লঙ্ঘনের অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ