Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির কাউন্সিলর প্রার্থী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপির এক প্রার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বিকেল সোয়া চারটার দিকে রাজধানীর মতিঝিলের ইত্তেফাক মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তাজউদ্দিন আহমেদ তাজু বিএনপির বংশাল থানার সভাপতি। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডে বিএনপির সমর্থনে কাউন্সিলর প্রার্থী।
গ্রেফতারের বিষয় নিশ্চিত করে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানান, তাজউদ্দিনের বিরুদ্ধে বিস্ফোরক আইনের একাধিক মামলা রয়েছে। এসব মামলায় কয়েকটিতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাই তাকে গ্রেফতার করা হয়েছে।
সাত কাউন্সিলরকে বিএনপির সমর্থন
স্টাফ রিপোর্টার ঃ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৫ কাউন্সিলর ও ২ মহিলা কাউন্সিলরকে সমর্থন দিয়েছে বিএনপি। গতকাল (বৃহস্পতিবার) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়- ঢাকা মহানগর উত্তরের ২৯নং ওয়ার্ডে মো: লিটন মাহমুদ বাবু, ৫৪নং ওয়ার্ডে হারুন-অর-রশিদ খোকন এবং ঢাকা মহানগর দক্ষিণে ১নং ওয়ার্ডে দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. ফারুকুল ইসলাম, ৫১নং ওয়ার্ডে শ্যামপুর থানা বিএনপিসাধারণ সম্পাদক আলিম আল বারী জুয়েল ও ১৪নং ওয়ার্ডে হাজারীবাগ থানা বিএনপি নেতা মোঃ হাবিবুর রহমানকে কাউন্সিলর পদে সমর্থন দিয়েছে। একইসাথে ঢাকা মহানগর দক্ষিণে মহিলা সংরক্ষিত পদে রাবেয়া বাষরীন (২২, ২৩, ২৬) ও মজিরনকে (৭৩, ৭৪, ৭৫) সমর্থন দিয়েছে দলটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ