Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লক্ষ্মীপুরে চাকা বিস্ফোরিত হয়ে পিকআপ ডোবায়, মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ৬:৩৫ পিএম

লক্ষ্মীপুরের পল্লী বিদ্যুৎ এলাকায় যাত্রীবাহি পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে ডোবায় পড়ে ৪ নির্মান শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় পিকআপের অপর ১৫ যাত্রী মারাত্মক আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় সদর উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সদর উপজেলার টুমচর গ্রামের পাটোয়ারীর ছেলে রফিক উল্যাহ (৫৫), সমশেরাবাদ গ্রামের নজির আহম্মেদের ছেলে মফিজ উল্যাহ (৫০) ও আবিরনগর গ্রামের নুরুল আমিনের ছেলে খোরশেদ আলম (৩৫)। এছাড়া হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা ১২টায় আবিরনগর গ্রামের আবদুল মান্নানের ছেলে আবদুর নূর (৬০) নামে আরো এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে।
এছাড়াও দূর্ঘটনায় আহত হয়েছেন, আবিরনগর গ্রামের আবদুল গফুরের ছেলে আবুল হোসেন, আবুল বাসার, দিদারের ছেলে ইয়াসিন, তসলিমের ছেলে রবিন, মজিবুল হকের ছেলে নজির, বাবুল, আবদুল মন্নানের ছেলে আবদুর নুর ও আজিজ উল্যার ছেলে সৈয়দ আহমেদসহ ১৫ নির্মান শ্রমিক।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে নির্মান শ্রমিকবাহী একটি পিকআপ জেলা শহর থেকে চন্দ্রগঞ্জ যাওয়ার পথে পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছালে সামনের চাকা বিস্পোরিত হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী ডোবায় পড়ে যায়। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে উদ্ধার তৎপরতা চালায় পরে ফায়ার সার্ভিস এসে উদ্ধার কাজে যোগ দেয়। এসময় পিকআপের নিছ থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান মিয়া সড়ক দূর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, আমরা খতিয়ে দেখছি কি কারনে এ ভয়াবহ দূর্ঘঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ