Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 সড়ক দুর্ঘটনায় নিহত ৪। গত ২০ ঘণ্টায় নিহতদের মধ্যে লালমনিরহাটে ২, উল্লাপাড়া ও উলিপুরে ১ জন করে। আহত হয়েছেন ৫ জন।
লালমনিরহাট : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে ভারতীয় পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় দুই সিএনজি যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ ৫ জন। গুরুত্বর আহত ৩ জনকে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থালবন্দরের ঘুন্টির ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার রসুলগঞ্জ গ্রামের সফিয়ার রহমানের ছেলে আয়নাল হক (৩২)। অপরজনের পরিচয় জানা যায়নি।
জানা গেছে, রোববার রাতে ভারতীয় পাথর বোঝাই ট্রাকটি পাথর নিয়ে আসার পথে পাটগ্রামগামী একটি যাত্রীবাহী সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন যাত্রী নিহত হয়। আহত হন আরও পাঁচজন। পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভারতীয় ট্রাকটিকে আটক করা হয়েছে।
উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : গত রোববার রাত ৮টার দিকে উল্লাপাড়ায় দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় দূর্ঘটনায় শহিদুল মিয়া (৭৫) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। উল্লাপাড়া পৌরশহরের বিজ্ঞান মোড়ে এ দুর্ঘটনা ঘটে। শহিদুল উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ঘিয়ালা গ্রামের মৃত শমসের আলীর ছেলে। তিনি চৌবিলা উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় শহিদুল মিয়া রাস্তাপার হওয়ার সময় অজ্ঞাত পরিচয়ের একটি দ্রুতগামী মোটরসাইকেল চালক তাকে ধাক্কা দেয়। দুর্ঘটনার পর ওই চালক মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেবার পথে তিনি মারা যান। পুলিশ ওই মোটরসাইকেলটি আটক করেছে।
উলিপুর (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের উলিপুরে সড়ক দুর্ঘটনায় এক গৃহবধু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে উলিপুর-কুড়িগ্রাম সড়কে। নিহত গৃহবধুর স্বজন সূত্রে জানা গেছে, উপজেলার তবকপুর ইউনিয়নের উমানন্দ গ্রামের সহিদুর রহমানের স্ত্রী দুই সন্তানের জননী রুবিনা বেগম (৪৮) কুড়িগ্রাম থেকে অটো-টেম্পু (জেএস) যোগে উলিপুর আসার পথে শিববাড়ি নামকস্থানে টেম্পু থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
অটো-টেম্পুতে থাকা নিহত গৃহবধুর স্বজনরা জানায়, টেম্পু চালক বেপড়োয়া ভাবে গাড়িটি চালাচ্ছিল। যাত্রীরা বার-বার টেম্পু চালককে ধীরে চালানোর অনুরোধ করলেও চালক তা কর্ণপাত করেননি। পরে পিছন থেকে আসা অপর একটি টেম্পু দ্রুতগতিতে ওভারটেক করার সময় ওই টেম্পুকে ধাক্কা দিলে গৃহবধূ রুবিনা বেগম রাস্তায় ছিটকে পড়েন। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি টেম্পু তাকে চাপা দিলে ঘটনাস্থলেই গৃহবধু নিহত হন। ঘটনার পর টেম্পু চালক অটো-টেম্পুসহ পালিয়ে যায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ