Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় ট্রাক চাপায় বৃদ্ধা নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ৪:২৯ পিএম

পাবনার সড়কে আবার ঝরলো প্রাণ। জেলার ঈশ্বরদী উপজেলায় মাছবোঝাই একটি ট্রাকের চাপায় হামিদা বেগম (৭৩) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়া এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করেছে।
নিহত হামিদা বেগম ঐ উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের মৃধাপাড়া গ্রামের মৃত: রমজান আলীর স্ত্রী।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানান, হামিদা বেগম ঈশ্বরদী’র দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর বাজারের সামনে থেকে পায়ে হেঁটে পাবনা মহাসড়কের দিকে রওনা যাচ্ছিলেন কালিকাপুর উচ্চ বিদ্যালয় সড়কের উত্তর পাশে তিনি পৌঁছলে পেছন থেকে একটি একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
হাইওয়ে ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘাতক ট্রাকটি আটক করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী (বিপিএম পিপিএম) জানান, ট্রাকের চালক ও হেলপার পলাতাক । তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ