Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনবাগে সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ নিহত ১, আহত ৪

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ৩:৩৩ পিএম | আপডেট : ৩:৩৯ পিএম, ২৭ ডিসেম্বর, ২০১৯

সেনবাগ উপজেলার কল্যানদি-চন্দেরহাট সড়কে মাটিবাহি ট্রাক্টর ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে আইরিন সুলতানা সাথী (২১) নামের এক গৃহবধূ নিহত ও অপর চার জন আহত হয়েছে।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কল্যান্দী-চন্দেরহাট সড়কের সাতবাড়ীয়াটেক এলাকার মুক্তা ব্রিকস্রে সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত আইরিন সুলতানা সাথী উপজেলার বীজবাগ ইউনিয়নের ফকির বাড়ীর আব্দুল্যার স্ত্রী।
নিহতের দেবর ছানা উল্ল্যাহ সাইফ জানান, তার বড় ভাইয়ের স্ত্রী সাথীসহ পরিবারের কয়েকজন সেনবাগ রাস্তার মাথা থেকে কল্যান্দী-চন্দেরহাট সড়ক দিয়ে সিএনজি যোগে বাড়ী ফিরছিলেন। পথে তাদের সিএনজিটি সাতবাড়ীয়াটেক এলাকার মুক্তা ব্রিকস্রে সামনে পৌঁছলে মুক্তা ব্রিকস্রে মাটিবাহী একটি টাক্ট্ররের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সাথীসহ সিএনজিতে থাকা ৫জন আহত হয়। পরে আশংকাজনক অবস্থায় সাথীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
সেনবাগ থানার ওসি মিজানুর রহমান জানান, ঘটনাটি তিনি মুখিক ভাবে শুনেছেন। তবে কেউ এ বিষয়ে থানায় অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ