Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ পড়ুয়া ২ বন্ধু নিহত

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৯:১৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী কলেজ পড়ুয়া দুই বন্ধু নিহত হয়েছে। নিহতরা হচ্ছে মোঃ রাসেল আহমেদ(২১) ও মোঃ গোলাম মোস্তফা রাব্বি(২২)। এই দুর্ঘটনাটি ঘটেছে আজ বুধবার(২৫ডিসেম্বর) দুপুর ২টায় দক্ষিন কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া সংযোগ সড়কের ঝিলমিল আবাসিক প্রকল্পের সামনে। 

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মোঃ বাছির উদ্দিন জানান, নিহত দুই বন্ধু রাসেল আহমেদ ও গোলাম মোস্তফা রাব্বি একটি মোটরসাইকেলযোগে রাজেন্দ্রপুর কেন্দ্রীয় করাগারের দিকে যাচ্ছিল। তারা ঝিলমিল আবাসিক প্রকল্পের পাশে পৌছলে এসময় বিপরীতদিক থেকে দ্রুত গতিতে আসা ঢাকাগামী একটি ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওই দুই বন্ধু নিহত হয়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসে লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। নিহত রাসেল আহমেদের বাবার নাম মোঃ মিরাজ হোসেন। তার গ্রামের বাড়ি ময়মিনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার সরিসা গ্রামে। নিহত অপর বন্ধ ুগোলাম মোস্তফা রাব্বির বাবার নাম আব্দুল খালেক। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার দাতপুর গ্রামে। নিহত রাসেল আহমেদ ছিল রাজধানীর আবুজর গিফারী কলেজের অনার্স তয় বর্ষের ছাত্র এবং নিহত গোলাম মোস্তফা রাব্বি হাবীবুল্লাহ বাহার কলেজের অনার্স তয় বর্ষের ছাত্র। তারা দুইজনে রাজধানীর মুগদা থানার ৬নং ওয়ার্ড এলাকা থাকতো। ঘটনাস্থলে ফেলে যাওয়া ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তিনি আরো জানান, তারা ঘাতক ট্রাকের মালিক ও এর চালকের নাম পরিচয় দ্রুত বের করার চেষ্টা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ