Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করতে চাই ভোলায় তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৫:৩০ পিএম

ভোলা সদর -১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, আমি জীবনে বহুবার এমপি নির্বাচিত হয়েছি, কয়েক বার বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী হয়ে দায়িত্ব পালন করেছি। আমি কারো সাথে বেঈমানি করিনি। তাই জীবনের শেষ দিন পর্যন্ত দেশের মানুষের সেবা করে যেতে চাই।
বুধবার(২৫ ডিসেম্বর) বেলা সারে ১২ টার সময় ভোলার দক্ষিণ দিঘলদীর কোড়ালিয়া গ্রামের নিজ বাস ভবনে মায়ের মৃত্যু দিবসের অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তোফায়েল আহমেদ স্মৃতিচারণ করে বলেন, আমার গ্রামের অনেক পরিবার আমাদের চেয়ে অনেক ভাল ছিল। আমি খালি পায়ে হেটে স্কুলে গিয়েছি, মানুষের বাসায় লজিং থেকে পড়ালেখা করেছি। কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় ঠিকমত বাবা খরচ চালাতে পারেনি। আজ যারা পড়া লেখা করছে, তাদের পিছনে অনেক খরচ দিতে হয়। এই গ্রাম একদিন অন্ধকারে ছিল। রাস্তাঘাট, কালভার্ট, বিদ্যুৎ, পুল, ব্রিজ, স্কুল ,কলেজ বলতে কিছুই ছিলনা। আমি এখানে সব কিছুই করে দিয়েছি। আমার এলাকার মানুষ সবাই এক ও অভিন্ন। তারা ভাবে, আমার কাছে আসলেই সব কিছুর সমাধান হবে। কিন্তু সবার আবদার আমি রক্ষা করতে পারিনা। অনেক কে চাকুরী, ব্যবসা সহ নানান ভাবে সহযোগিতা করেছি। আজ তারা পরিবার পরিজন নিয়ে সুখে আছে।

আমার একটি ফাউন্ডেশন আছে। মসজিদ, স্কুল, কলেজ, বৃদ্ধাশ্রম, হাসপাতাল, স্বাধীনতা যাদুঘর সহ আমার যা কিছু আছে সব কিছুই ফাউন্ডেশনের নামে লিখে দিয়ে যাব। আমি যেন ইজ্জত ও ঈমানের সাথে মৃত্যুবরণ করতে পারি সেজন্য আপনারা দোয়া করবেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল আহমেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ