Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনে হেরে বিএনপির করুণ অবস্থা,এবার নির্বাচনে এলেও মনোনয়ন বাণিজ্য করে হেরেছে- তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ৫:১৭ পিএম

বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেন,নির্বাচনে হেরে বিএনপির এখন করুণ অবস্থা। তারা বিগত সময়ে নির্বাচনে না এসে ভুল করেছে। এবার নির্বাচনে এলেও মনোনয়ন বাণিজ্যের কারণে হেরেছে।
শনিবার (০১ জুন) দুপুরে ভোলা সদরের ওবায়দুল হক কলেজ মাঠে গরীব ও দুস্থদের মধ্যে ঈদবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন,দেশে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত হতে চলছে। আগে গরীব মানুষ থাকলেও এখন আর সেই অবস্থা নেই। এবছর বাজেটে ৯৩ লাখ মানুষকে সামাজিকখাতে অন্তর্ভুক্ত করা হয়েছে। সুতরাং, মানুষের অবস্থা আগের থেকে এখন অনেক ভালো। দারিদ্র্য বিমোচন কমিয়ে আনা হয়েছে। আগে যেখানে দারিদ্র্যের সংখ্যা ছিল শতকরা ৪৪ জন, সেটা কমে ২০/২১ জন হয়েছে। একই সঙ্গে হতদরিদ্রের সংখ্যাও কমে শতকরা ১১ জন হয়েছে।
ওবাদুল হক কাবুল মোল্লা কলেজে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভাইস-চেয়ারম্যান মো. ইউনুস, ডা. তাসলিমা আক্তার মুন্নিসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন
মোঃ জহিরুল হক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল আহমেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ