Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরের চৌগাছায় পিতা-মাতাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা, ঘাতক পুত্র আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১:৩৯ পিএম | আপডেট : ২:৫৮ পিএম, ২৫ ডিসেম্বর, ২০১৯

যশোরের চৌগাছায় নেশার টাকা না পেয়ে পিতা মহিরউদ্দিন (৬৫) ও মা আয়না বেগমকে (৫৫) কুপিয়ে ও গলা কেটে করে হত্যা করেছে মাদকাসক্ত পুত্র মিলন হোসেন (২৫)। মহিরউদ্দিন উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত তোয়াক্কেল হোসেনের পুত্র। মর্মান্তিক জোড়া খুনের ঘটনায় স্থানীয়রা মিলনকে দৌড়ে রাজাপুর-বর্ণি মাঠের মধ্য থেকে দুপুরে আটক করে পুলিশে দিয়েছে।

গ্রামবাসী ও পুলিশ সূত্র জানায়, বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে হত্যাকান্ডের শিকার বৃদ্ধ ও বৃদ্ধার বাড়ি থেকে চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা বাড়িতে গিয়ে মহিরউদ্দিন ও আয়না বেগমকে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। একই সময়ে তাদের বড় ছেলে মিলনকে পালিয়ে যেতে দেখে স্থানীয়রা তার পিছু নেয়। পরে দুপুর একটার দিকে গ্রাম থেকে তিন/চার কিলোমিটার দুরের একটি মাঠের মধ্য থেকে আটক করে পুলিশে দিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন বলেন, মোবাইলে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে দেখি দু’ুজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত লাশ পড়ে আছে। তাদের ছেলে মিলনই হত্যা করে পালিয়ে যাওয়ার পথে গ্রামবাসির হাতে আটক হয়। মিলন আগে থেকেই মাদকাসক্ত। প্রায়ই নেশার টাকার জন্য পিতা ও মাতাকে মারধর করতো। ছেলেটির একমাত্র ছোটভাই লেখাপড়ার জন্য বাড়ির বাইরে থাকার সুযোগে সে এভাবে পিতা-মাতাকে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তিনি আরও বলেন, মিলন বছর পাঁচেক আগে গ্রামের খাইরুল নামে এক ব্যক্তিকে একাই কুপিয়ে হত্যা চেষ্টা চালায়। ওই মামলার আসামি হিসেবে জেলও খেটেছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব হত্যাকান্ডের বিষয়টি নিশ্চত করেছেন। পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 



 

Show all comments
  • Noor Mohammad ২৫ ডিসেম্বর, ২০১৯, ৩:২৭ পিএম says : 0
    ঐ বদ ভক্ত কে নিয়ে আর কোর্ট কাচারী দৌড়াদৌড়ি করা দরকার নাই। ক্রসফায়ার করে মাঠে ফেলে রাখুক কুকুরে খেয়ে ফেলুক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ