Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে ট্রাক-আটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৩ যাত্রী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ৭:৪২ পিএম

নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি-দূর্গাপুর সড়কের উৎরাইল বাজার এলাকায় মঙ্গলবার বিকাল সাড়ে চারটার দিকে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছে।
নিহতরা হচ্ছেন, দুর্গাপুর উপজেলার বিশ^নাথপুর গ্রামের নূর ইসলামের স্ত্রী সেলিমা খাতুন (৪০), একই উপজেলার শিমুলতলী গ্রামের মৃত ঈমাম আলীর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫) ও একই উপজেলার ইন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে নুরুল ইসলাম নুরু (৪০)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দূর্গাপুর-বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কে মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিয়ে উৎরাইল বাজার এলাকায় একটি বালুবুঝাই ট্রাক ও একটি অটোরিক্সাকে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই গৃহবধু সেলিমা খাতুন মারা যায়। আশংকাজনক অবস্থায় গুরুতর আহত আঃ কুদ্দুস ও নুরু মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক ট্রাককে আটক করা গেলেও ড্রাইভার পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ