Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তৈরি পোশাক উদ্ধার, গ্রেফতার ৮

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কারখানা থেকে শিপমেন্টের উদ্দেশে চট্টগ্রাম বন্দরে যাওয়ার পথে লুট হয়ে যাওয়া কাভার্ড ভ্যান ভর্তি ৫৩৫ কার্টন তৈরি পোশাকসহ আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে নগরীর পোর্ট কানেকটিং রোডের ওয়াপদা মোড় থেকে তাদের গ্রেফতার করে ডিবি। ডিবির কর্মকর্তারা জানান, এ ঘটনায় লং ভেহিকেল ও কাভার্ড ভ্যানের দুই চালক ও সহকারীরা জড়িত।
গ্রেফতারকৃতরা হল আহম্মেদ বিন জামিল (৪০), মো. নিজাম উদ্দিন (৩৯), মো. মোসলেম উদ্দিন (৪২), চালক মো. ইকবাল হোসেন (২৬), মো. দেলোয়ার হোসেন (৩৫), চালক মো. ইয়াকুব (২৬), হেলপার মো. সাইফুল (২৫) ও মো. আক্তার হোসেন (৩৫)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, চালক ও সহকারীর সহযোগিতায় তারা কাভার্ড ভ্যানটি বন্দরে না নিয়ে অন্য এলাকায় চলে যায়। সেখান থেকে কন্টেইনার খুলে মালামাল ভর্তি কার্টন সরিয়ে নিয়ে খালি কন্টেইনার বন্দরে পৌঁছে দেয়। দীর্ঘদিন ধরে তারা এভাবে রফতানিমুখী পণ্য লোপাট করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার ৮
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ