Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহী ও সাতক্ষীরায় অভিযান গ্রেফতার ৮৫

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পুলিশের বিশেষ অভিযানে রাজশাহী ও সাতক্ষীরায় ৮৫ জনকে গ্রেফতার করা হয়েছে।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহী মহানগর পুলিশ নগরীর চার থানা এলাকায় অভিযান চালিয়ে ১৭ জন ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৪৩ জনকে গ্রেফতার করেছে। বুধবার রাত থেকে গতকাল বৃহস্পতিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও রাজপাড়া থানা জোনের সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ে আলম জানান। নগরীর ৪টি থানা ও ডিবি পুলিশের গ্রেফতারের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৭ জন, রাজপাড়া থানা ১৬ জন, মতিহার থানা ৬ জন, শাহমখদুম থানা ৩ জন এবং ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করে। এর মধ্যে ১৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৫ জন মাদক ব্যবসায়ী, ২১ জন অন্যান্য ও মাদকসেবী গ্রেফতার করা হয়।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ৩ কর্মীসহ ৪২ জনকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত পরিচালিত অভিযানে জেলার আটটি থানার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগের মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী ও সাতক্ষীরায় অভিযান গ্রেফতার ৮৫
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ