Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় আহত ১০

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৬ পিএম

সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্রসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন। গতকাল রবিবার বিকেলে সিলেট-ঢাকা মহাসড়কের দয়ামীর এলাকায় দূর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত ৩জন নারী ও ২জন পুরুষকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে ওসমানীনগর ফায়ার সার্ভিসের কর্র্মীরা।
জানা যায়, সিলেটগামী দ্রতগতির মিনিবাসের (ঢাকা মেট্রো জ- ১১-২২-৬৪) সাথে বিরপীতমুখি পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মিনিবাসটি ধুমড়েমুচড়ে গেলে বাসের নারী পুরুষসহ কমপক্ষে দশ জন যাত্রী আহত হন। আহতদের মধ্যে বালাগঞ্জের রিফাতপুর গ্রামের হোসাইন আহমদ ও নাজমুল ইসলাম নামের দুই মাদ্রাসা ছাত্র ছিল। তারা দু’জন হাফিজি পরীক্ষা দেয়ার জন্য ফুলতলী মাদরাসায় যাচ্ছিল। আহত বাকিদের পরিচয় জানা সম্ভব হয়নি।
ওসমানীনগরের তাজপুর ফায়ার সার্ভিসের ডিউটি ম্যান ওবায়দুর রহমান মুসা দূর্ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা গুরুতর ৫জনকে হাসপাতালে প্রেরণ করেছি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ