Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ার ধুনটে মোটর সাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ৪:১৩ পিএম

বগুড়ার ধুনট উপজেলায় মোটরসাইকেল চালানোর সময় অসাবধাণতাবশত গাছের সঙ্গে ধাক্কা লেগে সবুজ হোসেন (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার সকালের দিকে ধুনট উপজেলার মথুরাপুর-ধানগড়া সড়কের পিরহাটি তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সবুজ হোসেন উপজেলার মথুরাপুর ইউনিয়নের শ্যামগাঁতী গ্রামের ছাবেদ আলীর ছেলে এবং মুলতানি পারভিন শাহজাহান তালুকদার উচ্চবিদ্যালয়ের কারিগরি শাখার নবম শ্রেণির শিক্ষার্থী।
স্থানীয় সূত্রে জানা যায়, অনেক দিন ধরে মা-বাবার কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না ধরে সবুজ। ছেলের বায়না পুরণ করতে শুক্রবার সন্ধ্যার দিকে শহর থেকে একটি নতুন মোটরসাইকেল কিনে দেন বাবা। শনিবার সকালের দিকে বাবার কিনে দেওয়া নতুন মোটরসাইকেলটি চালিয়ে বাড়ি থেকে বের হয় সবুজ হোসেন।
বাড়ি থেকে মাত্র এক কিলোমিটার পথ পাড়ি দিতেই মথুরাপুর-ধানঘরা সড়কের পিরহাটি তালতলা এলাকায় রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে সবুজ হোসেন আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ায় সময় ঘটনাস্থলের অদুরে সবুজ হোসেন মারা গেছে।
ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছে। পুলিশ ময়নাতদন্ত ছাড়াই লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ