Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় অগ্নিকান্ডে ৭ দোকান পুড়ে ছাই

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজরা ইউনিয়নস্থ মালুমঘাট বাজারের ৭ দোকান পুড়ে ভস্মিভূত হয়ে প্রায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার সময় এ দূর্ঘটনা ঘটে। দোকান গুলো হলো, সাইফুল ইসলামের জেনারেটর ঘর, রমজান আলীর কসমেটিক দোকান, শাহাব উদ্দিনের কম্পিউটার ও মোবাইল দোকান, দেলোয়ার হোসেনের রাইচমিল, মিজবাহ’র মুদির দোকান, রমিজ উদ্দিনের সেলুনের দোকান ও আবু মুছার মুদির দোকান। দূর্ঘটনা কবলিত মার্কেটের মালিক হলো মালুমঘাট বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি।
প্রত্যক্ষদর্শীর বক্তব্যে জানা যায়, গভীর রাতে চা-বাগান রোডে বাজার সমিতির মার্কেটে আগুন লাগাটা পূর্ব শত্রুতা। অন্যরা বলেন এটি জেনারেটরের দোকানের তার ও জেনারেটর তারের কারণে আগুন ছড়িয়ে পড়ে।
এ বিষয়ে বাজার সমিতির সভাপতি মনজুর আলম জানান, সমিতির মার্কেটে আগুন লাগার খবর শোনামাত্র, ফায়ার সার্ভিস অফিসে খবর দিই। তাৎক্ষণিক দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণ আনে। তররপরও ৭ দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় ৩ কোটির মত ক্ষয়ক্ষতি হয়েছে।
খবর পেয়ে সকালে ঘটনাস্থলে যান, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাফর আলম এমএ ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ