Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে মটরসাইকেল থেকে পড়ে বাবা-ছেলে নিহত

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ২:২২ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কের সাভারে মটরসাইকেল থেকে পড়ে বাবা ছেলে ঘটনাস্থলেই নিহত হয়েছে। কিন্তু পুলিশ ট্রাক কিংবা এর চালককে আটক করতে পারেনি।

নিহতরা হচ্ছে- সাভার উপজেলার রাজাঘাট এলাকার মোহাম্মদ আলাউদ্দিন (৬৫) ও তার ছেলে আব্দুল কাইয়ুম (৪৫)।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের ব্যাংকটাউন ব্রিজের উপরে এই দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী রিয়াজুল ইসলাম জানান, মটরসাইকেলটি সাভার থেকে ফুলবাড়িয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। ব্যাংকটাউন ব্রিজের উপরে মটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি ট্রাক। তখন ট্রাকের ধাক্কায় মটরসাইকেলের চালক ও আরোহী পরে মাথা থেকে রক্তক্ষর হয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ এসে দুটি নিয়ে যায়।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমুদুল ইসলাম জানান, ৯৯৯ কল পেয়ে আমারা ঘটনাস্থলে গিয়ে দেখি দুটি লাশ পড়ে রয়েছে। পাশে রয়েছে একটি মটরসাইকেল। অনেকেই বলছে গাড়িতে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। তবে ঘটনাটি হাইওয়ে সড়কে হওয়ায় হাইওয়ে পুলিশ লাশ নিয়ে গেছে।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হেল বাকী নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, মটরসাইকেল চালক ছিল নতুন, ভাল চালাতে পারতো না। কারও মাথায় হেলমেটও ছিল না। মাথায় আঘাত পেয়ে তাদের মৃত্যু হয়েছে। তবে কোন গাড়ী ধাক্কা দিয়েছে নাকি একাই পড়ে মাথায় আঘাত পেয়ে মারা গেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। কিন্তু দূর্ঘটনায় মটরসাইকেলের কোন ক্ষতি হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ