Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বার্সারর প্রতিপক্ষ নাপোলি ম্যানসিটির মুখোমুখি রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম


 উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে প্রতিযোগিতার রেকর্ড ১৩ বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগার শিরোপাধারী লিওনেল মেসির বার্সেলোনা খেলবে ইতালিয়ান ক্লাব নাপোলির বিপক্ষে।
সুইজারল্যান্ডের নিয়নে গতকাল চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বের ড্র অনুষ্ঠানে রিয়াল-বার্সার মতো কঠিন প্রতিপক্ষ পেয়েছে প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলও। ইংলিশ ক্লাবটি খেলবে স্পেনের অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে। জার্মান বুন্দেসলিগার চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখকেও পড়তে হবে শক্ত প্রতিদ্বন্দ্বিতার মুখে। তাদের প্রতিপক্ষ ইংলিশ পরাশক্তি চেলসি। নেইমার-এমবাপের পিএসজিকে লড়তে হবে জার্মানির বরুসিয়া ডর্টমুন্ডের সঙ্গে। সে বিচারে ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস পেয়েছে তুলনামূলক সহজ প্রতিপক্ষ। তারা মোকাবিলা করবে ফ্রান্সের অলিম্পিক লিওঁর। নক-আউটের বাকি দুই ম্যাচে মুখোমুখি হবে ভ্যালেন্সিয়া-আতালান্তা ও লাইপজিগ-টটেনহ্যাম হটস্পার। ২০২০ সালের ১৮, ১৯, ২৫ ও ২৬ ফেব্রুয়ারি হবে নক-আউটের প্রথম লেগের খেলা। দ্বিতীয় লেগ অনুষ্ঠিত হবে ১০, ১১, ১৭ ও ১৮ মার্চ। প্রথম লেগে গ্রুপ চ্যাম্পিয়ন দলগুলো খেলবে প্রতিপক্ষের মাঠে।

শেষ ষোলোয় মুখোমুখি
চেলসি-বায়ার্ন মিউনিখ
অলিম্পিক লিওঁ-জুভেন্টাস
টটেনহ্যাম-লাইপজিগ
নাপোলি-বার্সেলোনা

বরুসিয়া-পিএসজি
রিয়াল মাদ্রিদ-ম্যানসিটি
আতালান্তা-ভালেন্সিয়া
অ্যাট.মাদ্রিদ-লিভারপুল

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিয়াল

২১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ