Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সভাপতি মো: জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু নির্বাচিত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ৫:৫৫ পিএম

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মো: জাফর আলী সভাপতি ও আমান উদ্দিন আহমেদ মঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার শহরের শেখ রাসেল মিলনায়তনে সম্মেলনের ২য় অধিবেশনে এ ঘোষনা দেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, মীর্জা আযম এমপি প্রমুখ।
সম্মেলনের প্রথম অধিবেশন কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়। ২য় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব চাওয়া হলে সভাপতি পদে ৭জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জনের নাম প্রস্তাব করা হয়। পরে কেন্দ্রীয় নেতারা রুদ্ধদ্বার বৈঠকে আলোচনা করে সম্মেলন কক্ষে এসে প্রধানমন্ত্রীর পক্ষে ওবায়দুল কাদের কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: জাফর আলীকে সভাপতি ও যুগ্ম সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুকে সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলকে জাতীয় পরিষদ সদস্য হিসেবে ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ