Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডিএসসিসি’র ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ারের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজি মোহাম্মদ দেলোয়ার হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল রোববার গভীর রাতে আকস্মিক অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

ডিএসসিসি’র কাউন্সিলর ছাড়াও তিনি ছিলেন, লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি, চামড়া ব্যবসায়ীদের সমিতি হাইড অ্যান্ড স্কিন মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি।

গতকাল রোববার দুপুরে নগর ভবন মিলনায়তনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের এই ওয়ার্ড কাউন্সিলরের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জোহরের নামাজের পর লালবাগ শাহী মসজিদে তার আরেকটি জানাজা অনুষ্ঠিত হয়। এরপর আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।

হাইড এন্ড স্কিন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলতাফ হোসেন বলেন, গতকাল রোববার রাত ১টার দিকে বাসায় বুকে ব্যথা অনুভব করেন হাজী দেলোয়ার। দ্রুত তাকে নিয়ে হাসপাতালে রওনা হলেও পথে মারা যান তিনি।

ডিএসসিসি’র ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক বলেন, লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ও ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজি মোহাম্মদ দেলোয়ার হোসেনের মৃত্যুর খবর শুনে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ছুটে যান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ