Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ত্রিশালে প্রাইভেটকার উল্টে এএসআই ও শ্যালক নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ৪:১৬ পিএম

ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে উল্টে পড়ে এএসআই আমিনুল (৩২) ও শ্যালক জাহিদুল ইসলাম নামে দুই জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনাকবলিত প্রাইভেটকার ও নিহতদের লাশ উদ্ধার করে। হয়। উদ্ধারকৃত প্রাইভেটকার ও লাশ দুটি উদ্ধার করে ত্রিশাল থানায় পাঠানো হয়েছে।
মঙ্গলবার (৩ ডিসেম্বর) ভোররাত সাড়ে তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে রায়মনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
খবরের সত্যতা নিশ্চিত করেছেন ত্রিশাল ফায়ার সার্ভিস ইনচার্জ মুনিন সারোয়ার। তিনি জানান, মঙ্গলবার ভোর রাতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে উল্টে পড়ে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, নিহত এএসআই আমিনুল ময়মনসিংহের ফুলবাড়িয়া থানায় কর্মরত ছিলেন। গত ২৪ নভেম্বর রাতে ফুলবাড়িয়ার পুরাতন বাসস্টেন্ড এলাকায় তার ভাড়া বাসা থেকে তার নামে ইস্যু করা সরকারী অস্ত্রটি চুরি হয়। এরপর ২৬ নভেম্বর রাতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহ পুলিশ লাইনে ক্লোজড করা হয়। অপরদিকে নিহত শ্যালক জাহিদুল ভালুকার ডাকাতিয়া এলাকার শফিকুল ইসলামের পুত্র বলে জানিয়েছে পুলিশ।
ত্রিশাল থানার ওসি আজিজুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ