Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুষ্টিয়ায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গোলাগুলি; আহত-৫

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ৪:১৩ পিএম

কুষ্টিয়া খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়। সেই সংঘর্ষে জের ধরে আজ(শনিবার ৩০ নভেম্বর) সকালে খোকসা উপজেলার দেবীনগর উসমানপুর গ্ৰামে আনিস চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান ডাবলু গ্ৰুপের সংঘর্ষ বাধে। এই সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়।

আহতরা হলেন কুষ্টিয়া খোকসা উপজেলার দেবীনগর উসমানপুর গ্ৰামের উকিল মন্ডলের ছেলে উজ্জল মন্ডল (৪২), সামসুদ্দীন বিশ্বাস এর ছেলে মাছিম বিশ্বাস (৪০), জামানের ছেলে শরিফ (২৫), ওমরের স্ত্রী সাহিদা (৪৫)। এছাড়াও কয়েকজন আহত ব্যাক্তি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ অন্যান্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মাছিম জানান, গত ২৫ নভেম্বর খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সমর্থকদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সমর্থক সাবেক চেয়ারম্যান ডাবলু লোকজন জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান সমর্থক আনিস চেয়ারম্যানের লোকদের উপর হামলা চালায়। এই সময় গুলিও করে ডাবলু চেয়ারম্যানের লোকজন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আনিস চেয়ারম্যান ও ডাবলু চেয়ারম্যানের লোকজন দীর্ঘদিন ধরে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে। ২জন সরকারি দলের সমর্থক হওয়ায় এমন দুঃসাহস দেখানোর সাহস পায় বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।

খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ