Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটের জালালপুরে সমাজসেবী সাইজলা মিয়া স্মরণে শোকসভা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ৫:৩৯ পিএম

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর কলেজ উন্নয়ন কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মরহুম সাজিদুর রহমান সাইজলা মিয়া স্বরণে এক শোকসভা অনুষ্টিত হয়েছে। জালালপুর ইউনিয়নবাসীর উদ্যোগে বুধবার ইউনিয়ন পরিষদের হলরুমে আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন। ডাঃ কামাল আহমদের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা বৈরাগী বাজার উচ্চ বিদ্যলয়ের সাবেক প্রধান শিক্ষক বাবু সুবল চন্দ্র পাল।

সভায় বক্তারা বলেন, সাইজলা মিয়া ছিলেন সত্যিকার অর্থে একজন সমাজহিতৈষি ও শিক্ষাদরদী মানুষ। আজীবন তিনি সমাজ ও দেশের কল্যাণে কাজ করে গেছেন। শিক্ষার জন্য ছিলেন এক নিবেদিত প্রাণ। এ গুণী মানুষের মৃত্যুতে জালালপুরবাসী একজন সমাজ সচেতন মানুষকে হারিয়েছে। এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন জালালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন, বিশিষ্ট মুরব্বী শেখ ইদ্রিছ আলী তুরণ, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মতিন, এম এ শহিদ পংকি, হাবিবুর রহমান ছুফন, বদরুল ইসলাম জয়দু, মাওলানা জয়নাল আবেদিন, মাস্টার আব্দুল মুয়িদ চৌধুরী, লায়েক আহমদ প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকসভা

২ সেপ্টেম্বর, ২০২১
২০ নভেম্বর, ২০২০
১৯ জানুয়ারি, ২০১৯
১৪ জুলাই, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ