Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালিয়াকান্দিতে ট্রাকের চাপায় ভ্যান চালক নিহত, আহত ২

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ৫:৫০ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া কবরস্থানের সামনে ট্রাকের চাপায় ভ্যান চালক নিহত ও দুইজন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান মঙ্গলবার বিকাল ৩টার দিকে, উপজেলার নবাবপুর ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামের মাজেদ মন্ডলের ছেলে জাকির মন্ডল (৩২) বহরপুর বাজার ভ্যান যাত্রী নিয়ে তেঁতুলিয়া কবরস্থানের সামনে আসা মাত্র বালিয়াকান্দি থেকে ছেড়ে আসা (ঝিনাইদহ-ট-১১-০৪৯৭) নং ঘাতক ট্রাকের সাথে মোখোকুখি সংঘর্ষ হয়। এ সময় ভ্যান চালক কঠুরাকান্দি গ্রামের মাজেদ মন্ডলের ছেলে জাকির মন্ডল, যাত্রী হোগলাডাঙ্গী গ্রামের নাদের শেখের ছেলে শামসুল শেখ(৫০) ও ইন্দুরদী গ্রামের মেছের আলীর ছেলে রাজ্জাক (৩৮) আহত হয়।
আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে প্রথমে বালিয়াকান্দি হাসপাতালে পরে উন্নতমানের চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে ভ্যান চালক জাকির মন্ডলের মৃত্যু ঘটে। আহত শামসুল শেখকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি ও রাজ্জাককে ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বালিয়াকান্দি থানার এস,আই বদিয়ার রহমান জানান, এই ঘটনায় (ঝিনাইদহ-ট-১১-০৪৯৭) নং ঘাতক ট্রাক ও ড্রাইভার হারুনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ