Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ট্রাকের ধাক্কায় কাভার্ডভ্যান চালকের সহকারী নিহত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ৩:৩১ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় ট্রাকের ধাক্কায় কাভার্ডভ্যানের চালকের সহকারী নিহত হয়েছে। রবিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়ার মরাগাঙ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত জাকির হোসেন দুলাল (৬৫) বরিশাল জেলার আগৈরঝড়া থানার টেংগুটিয়া গ্রামের মৃত খবির উদ্দিন হাওলাদারের ছেলে। সে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় মাসুদের ভাড়া বাড়িতে থেকে কাভার্ডভ্যানের চালকের সহকারীর কাজ করতো।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, রাজধানীর ঢাকা থেকে শুটকি নিয়ে একটি কাভার্ডভ্যান আশুলিয়ার দিকে আসার পথে মহাসড়কের মরাগাঙ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে পাশ থেকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের চালকের সহকারী দুলাল নিহত হয়। আহত হয় চালক। তাকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা পৌছলে এব্যাপারে আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা যাবে। এছাড়া দুঘর্টনাকবলিত কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে। একই সাথে ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ