Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে যাত্রীবাহী কোচের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ৫:০৯ পিএম

ঠাকুরগাঁওয়ে ঢাকাগামী এক যাত্রীবাহী কোচের ধাক্কায় জালাল উদ্দীন (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।শনিবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান।

শুক্রবার (২২ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পল্লী বিদ্যুৎ বাজার এ দুর্ঘটনা ঘটে। ঐদিনই গভীর রাতে রংপুর মেডিকাল নিয়ে যাওয়ার পথে জালাল উদ্দীন মৃত্যুবরণ করেন।

নিহত জালাল উদ্দীন পার্শ্ববর্তী দাশপাড়া এলাকার মৃত তসলিম উদ্দীনের ছেলে। তিনি পেশায় হোটেল ব্যবসায়ী।

পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে জালাল পল্লী বিদ্যুৎ বাজারের নিজ হোটেল থেকে বাইসাইকেলে বাড়ি যাওয়ার পথে বালিয়াডাঙ্গী থেকে ঢাকাগামী যাত্রীবাহী এসআই ট্রেভেলসের একটি বাস তাকে ধাক্কা দেয়।এসময় স্থানীয়রা ও তার পরিবারের লোকজন আহত অবস্থায় জালালকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে। রংপুরে যাওয়ার পথে গভীর রাতে রাস্তায় তার মৃত্যু হয়।

নিহতের পারিবারিক সূত্রের বরাত দিয়ে শনিবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান জানান, ঘাতক কোচটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ