Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আটলান্টিক সিটির সিটি কাউন্সিল নির্বাচনে মোহাম্মদ হোসাইন মোরশেদের চমক

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ১০:১৪ এএম

যুক্তরাষ্ট্রের নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির সিটি কাউন্সিল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী বাংলাদেশি আমেরিকান মো. হোসাইন মোরশেদ আটলান্টিক সিটির চতুর্থ ওয়ার্ড থেকে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। গত পাঁচ নভেম্বর,মংগলবার অনুষ্ঠিত নির্বাচনে প্রথম বাংলাদেশি আমেরিকান হিসেবে বিজয়ী হয়ে তিনি ইতিহাস সৃষ্টি করেছেন।
আটলান্টিক সিটির চতুর্থ ওয়ার্ড থেকে ডেমোক্রেটিক দলের প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেন পঁয়তাল্লিশ বছর বয়সী মো. হোসাইন মোরশেদ। বাংলাদেশের ভোলা জেলার এ বাসিন্দা পেশায় আবাসন ব্যবসায়ী। তাঁর নির্বাচনী প্রতিশ্রুতির মধ্যে ছিল সিটি হলে নতুন নেতৃত্ব আনয়ন, চতুর্থ ওয়ার্ডের বন্যা সমস্যার স্থায়ী সমাধান, নির্বাচনী এলাকার উন্নয়ন, নগরীর কার্যক্রমে সততা-যোগ্যতা, জবাবদিহি ও বিশ্বস্ততা নিশ্চিত করা। এসব প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য তিনি সিটি কাউন্সিলের নির্বাচনে ভোট দিয়ে তাঁকে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছিলেন।
নির্বাচনে জয়ী হওয়ার পর হোসাইন মোরশেদ বলেন, “আটলান্টিক সিটি কাউন্সিলে নতুন নেতৃত্ব আনতেই আমি নির্বাচনে লড়েছি।মহান আল্লাহর কাছে হাজার শুকরিয়া, তাঁর অশেষ রহমতে আমি নির্বাচনে জয়ী হয়েছি।” এ নির্বাচনে তাঁকে বিজয়ী করার জন্য তিনি নগরীর চতুর্থ ওয়ার্ডে বসবাসরত বাংলাদেশি কমিউনিটিসহ অন্যান্য কমিউনিটির ভোটারদের আন্তরিক ধন্যবাদ জানান। এ ছাড়া নির্বাচনী প্রচারে যারা নিরলস পরিশ্রম করেছেন, তাঁদের প্রতিও তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি তাঁর নতুন দায়িত্ব যাতে সৎ,নিষ্ঠা ও যোগ্যতার সাথে পালন করতে পারেন সেজন্য সবার দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউইয়র্ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ