Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ ৩ জন নিহত, মা-কন্যাসহ আহত ৩

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৭:৫০ পিএম

গাজীপুরের কাপাসিয়া-টোক সড়কে বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংর্ঘষে পিতা সোহেল, তার কন্যা রুমা ও কৃষি কর্মকর্তা মাজহারুলসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া সিএনজির চালকসহ ৩ জন গুরুতর আহত হয়েছে।
জানাযায়, উপজেলার টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের সোহেল (৫৫) তার স্ত্রী নাজমা (৪৫), কন্যা সুমা (২০), রুমা (৫) ও ৭ মাস বয়সী রিমা কে নিয়ে ১৪ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে অন্যযাত্রীদের সাথে সিএনজিযোগে (গাজীপুর- থ- ১১-৪৮৫১) গাজীপুর যাচ্ছিল। পথিমধ্যে উজলী দিঘিরপাড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা জলসিঁড়ি পরিবহনের (ঢাকা মেট্রো- ব- ১৪-৪৭৫১) একটি বেপরোয়া যাত্রীবাহী বাস সিএনজিকে চাঁপা দেয়। এসময় সিএনজিটি দুমরে মুচরে যায়। সোহেল ও তার কন্যা রুমা এবং উপজেলা কৃষি অফিসের উপ-সহকারি কর্মকর্তা মাজহারুল ইসলামের (৩০) ঘটনাস্থলেই মৃত্যু হয়। মাজহারুলের বাড়ি উপজেলার তরগাঁও গ্রামে। ঘটনার পর এলাকাবাসি তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। গুরুতর আহতদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। উল্লেখ, নিহত সোহেলের সাথে থাকা ৭মাস বয়সী শিশু কন্যা রিমা অলৌকিক ভাবে বেঁচে যান এবং অক্ষত রয়েছে। দুর্ঘটনার পর অজ্ঞাতনামা সিএনজি চালক পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ