Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দরবারে হাশেমীয়ায় ১২ দিনব্যাপী মিলাদুন্নবী (সা.) সেমিনার শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ১২:১৮ এএম

নগরীর জালালাবাদ হাশেমী নগরস্থ দরবারে হাশেমীয়া আলীয়ায় ১২ দিনব্যাপী ৪৩তম আন্তর্জাতিক ঈদে মিলাদুন্নবী (সা.) শীর্ষক সেমিনার শুরু হয়েছে। গত মঙ্গলবার উদ্বোধনী দিবসে সভাপতির বক্তব্যে আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী বলেন, বিশ্ব নবী (সা.)-কে সৃষ্টির মধ্যে নিহিত রয়েছে মানবতার কল্যাণের সর্বশ্রেষ্ঠ নেয়ামত।

প্রধান মেহমান ছিলেন ভারতের কলকাতা মজলিসে উলামায়ে ইসলামের প্রেসিডেন্ট আল্লামা মোহাম্মদ মোখতার আলম রেজভী। আলোচনায় অংশগ্রহণ করেন আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহীম আল-কাদেরী, আল্লামা মুফতি কাযী মুহাম্মদ আবুল এরফান হাশেমী, আল্লামা খায়রুল বশর হক্কানী। উদ্বোধনী বক্তব্য রাখেন মাওলানা ইদ্রিছ আনছারী আলকাদেরী।

সেমিনারে উপস্থিত মাওলানা কাযী মুহাম্মদ মোদাচ্ছের হাশেমী, আল্লামা হাশেমী ইসলামী মিশনের চেয়ারম্যান কাযী মুহাম্মদ আবুল ফোরকান হাশেমী, মাওলানা নঈম উদ্দীন মুজাদ্দেদী, মাওলনা আবদুল মাবুদ ফারুকী, মাওলানা কাজী মুহাম্মদ কামরুল আহছান, মাওলানা হাফেজ মহিউদ্দীন হাশেমী প্রমুখ।

 



 

Show all comments
  • Ehsan ৩১ অক্টোবর, ২০১৯, ১০:০৯ এএম says : 0
    May Allah grant us by Eid miladunnabi (pbhu)
    Total Reply(0) Reply
  • সাইফ ৩১ অক্টোবর, ২০১৯, ১০:১৬ এএম says : 0
    সবাইকে মিলাদুন্নবী (সাঃ) এর শুভেচ্ছা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলাদুন্নবী (সা.)


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ