Inqilab Logo

শনিবার , ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৮ আশ্বিন ১৪৩০, ০৭ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আহলে সুন্নাত ওয়াল জামাআতের ঈদে মিলাদুন্নবী (সা.) জুলুছ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত চট্টগ্রাম জেলার উদ্যোগে গতকাল শুক্রবার নগরীর টাইগারপাস মোড় থেকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে এক জশনে জুলুছ বের করা হয়। তার আগে এক সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কো-চেয়ারম্যান প্রিন্সিপাল আল্লামা জয়নুল আবেদীন জুবাইর। বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য আল্লামা কাজি মুহাম্মদ জসিম উদ্দীন, যুগ্ম মহাসচিব এইচ এম মুজিবুল হক শাকুর।

চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি আল্লামা এস এম ফরিদ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রিন্সিপাল আল্লামা কাজী আব্দুল হান্নান, মোহাম্মদ সোলায়মান মাইজভান্ডারি ঈসাপুরী, প্রিন্সিপাল মাওলানা ছৈয়দ জসিম উদ্দীন তৈয়বী, মাওলানা জয়নুল আবেদীন জিহাদী, মাওলানা মমতাজ উদ্দীন হোসাইনী, মাওলানা নুর মোহাম্মদ সিদ্দিকী, মাওলানা রফিকুল ইসলাম তাহেরী, মাওলানা ওয়াহেদ মুরাদ, মাওলানা নাছির উদ্দিন আনোয়ারী প্রমুখ বক্তব্য রাখেন। বিশাল বর্ণাঢ্য জুলুছ নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জমিয়াতুল ফালাহ ময়দানে এসে মিলাদ ও আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে আহলে সুন্নাত ওয়াল জামাআতের ঈদে মিলাদুন্নবী (সা.) জুলুছ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ