Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলতলী কমপ্লেক্সে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা ও মিলাদ মাহফিল

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

ফুলতলী কমপ্লেক্স ঢাকার উদ্যোগে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে গত সোমবার আলোচনা ও মিলাদ মাহফিল এবং মারকাযুত তাদরীস আল ইসলামীর সপ্তাহব্যাপী তারজামাতুল কুরআন কোর্স-০২ এ অংশগ্রহণকারী ছাত্রদের সনদ প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

ফুলতলী কমপ্লেক্স ঢাকার পরিচালক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলীর সভাপতিত্বে ও বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা মাছুম আহমদের পরিচালনায় মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাবের নির্বাহী সম্পাদক মাওলানা কবি রুহুল আমীন খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ডিএমপি খিলগাঁও জোনের এডিসি মোহাম্মদ নুরুল আমীন, কবি আব্দুল মুকিত চৌধুরী, র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার নোমান আহমদ, ঢাকা মহানগর আল ইসলাহর সভাপতি মাওলানা মুফতি আবু নছর জিহাদী, সহ-সভাপতি মাওলানা এ.এস.এম ইকবাল খন্দকার, সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট সৈয়দ আমিনুল ইসলাম সাজী, দুর্বাটি মদিনাতুল উলুম কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা ড. মাওলানা মোর্শেদ আলম ছালেহী, নাজমুল হক কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা মো. মাহবুবুল্লাহ, মাসিক অর্থ ও চিকিৎসা বার্তার সহকারী সম্পাদক হোসাইন আহমদ, মারকাযুত তাদরীস আল ইসলামীর সাবেক শিক্ষক মো. নাঈমুল ইসলাম, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রায়হান আহমদ ফারহী।

উপস্থিত ছিলেন- সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ দেলোয়ার হোসেন, বাগানবাড়ি জামে মসজিদের সভাপতি হাজী আব্দুস সালাম চৌধুরী, কোষাধ্যক্ষ হাজী মো. সিরাজ মিয়া, লতিফিয়া ক্বারী সোসাইটি ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, লতিফিয়া হিফযুল কুরআন মাদরাসার শিক্ষক মাওলানা শাহীদ আহমদ, শিল্পপতি পুষ্প হাসান, লতিফিয়া হিফযুল কুরআন মাদরাসার প্রধান শিক্ষক হাফিয ফখরুল ইসলাম, মাওলানা মাহমুদুল হাসান, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ নুর হোসেন, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন, আইনজীবী ব্যারিস্টার সৈয়দ রেদ্বওয়ান হোসেন, কিশোরগঞ্জ জেলা সভাপতি আরিফুল হুসাইন, নেত্রকোনা সভাপতি মো. আব্দুস সামাদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, ঢাকা মহানগর শাখা সাধারণ সম্পাদক আতিকুর রহমান বাপ্পী, সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সামাদ, সাবেক সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদে মিলাদুন্নবী (সা.)


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ