Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৫:২৩ পিএম

নাটোরের লালপুরে পাওয়ার ট্রলি ও মোটরসাইকেল সংঘর্ষে মারুফ হোসেন (২০) নামের এক জন নিহত ও সাইদুর রহমান (৪০) নামের অপর আরোহী গুরুতর আহত হয়েছেন। নিহত মারুফ হোসেন বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের সাদেক আলীর ছেলে। আহত সাইদুর রহমান লালপুর উপজেলার চকবাদেকুন গ্রামের কালু আলীর ছেলে।
মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুর ২টার দিকে লালপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে লালপুর-গোপালপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, দুপুরে লালপুর পল্লীবিদ্যুৎ অফিসের সামনে পাওয়ার ট্রলি ও মোটরসাইকেলের মুখমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলে থাকা মারুফ ও সাইদুর আহত হয়। স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মারুফ হোসেন কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মারুফ কে রাজশাহী নিয়ে যাওয়ার সময় পথে মধ্যে বিকেলে ৪টার সময় পুঠিয়া তার মৃত্যু হয়। অপর আহত সাইদুর লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ