Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরের পৃথক সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ৫:১৯ পিএম

ফরিদপুরের পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। গতকাল মধ্যে রাতে ঢাকা-ফরিদপুর মহাসড়কের ফরিদপুরের কোমরপুর এলাকায় রাস্তায় দাড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে ফরিদপুরগামী একটি পিকআপ পিছন থেকে ধাক্কা দিলে চারজন আহত হয়। আহতদের ফরিদপুর ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় আহতদের মধ্যে দুজন মারা যায়। এরা হলেন সদর উপজেলার ডিগ্রচর ইউনিয়নের ক্ষিদির বিশ্বাসের বাড়ী এলাকার রিয়াজ সেক ও পাবনা জেলার কাশিনাথপুর এলাকার আব্বাস সেক।
কোতয়ালী থানার উপপরিদর্শক মোঃ বেলাল হোসেন জানান, আমরা খবর পেয়ে ফমেক থেকে লাশ উদ্ধার করেছি। নিহতদের পরিবার আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দুটি পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে ময়নাতদন্ত ছাড়াই বলে তিনি জানান।
অপরদিকে শুক্রবার সকালে শহরের অম্বিকাপুর বাজারে একটি অটো এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই পথচারী নিহত হয়। তার বাড়ী কুষ্টিয়া জেলায় বলে জানাগেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ