Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুবাইয়ের আল-আবির বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ৫:২৮ পিএম

বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন (বিবিএ) আল-আবির, দুবাইয়ের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার আল আবিরস্থ বিএনবি রেস্টুরেন্টের হলরুমে এ কমিটি গঠন করা হয়। সভায় সকলের উপস্থিতি ও সম্মতিতে বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ ওসমানকে সভাপতি ও মোহাম্মদ এয়াকুব সৈনিককে সাধারণ সম্পাদক এবং মোহাম্মদ হারুন অর রশিদ, মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ খোরশেদ জামান ও আনিসুর রহমানকে সহ-সভাপতি ও মোহাম্মদ শফিউল আলম চৌধুরী, আব্দুর রশিদ, মোহাম্মদ মুজিবুর রহমানকে উপদেষ্টা করে ১০১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন ২০১৯-’২০ সালের নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটির নাম ঘোষণা করেন যুগ্ন সদস্য সচিব মোহাম্মদ ইলিয়ছ।

সংগঠনের সভাপতি মোহাম্মদ ওসমানের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নেতৃবৃন্দ বলেন, আরব আমিরাতসহ মধ্যপ্রাচ্যে দেশীয় পণ্যের বাজার সম্প্রসারনের লক্ষ্যে কাজ করে যাবে বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন (বিবিএ)।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

Show all comments
  • MR. YEASIN ২৭ অক্টোবর, ২০১৯, ৮:৫৬ এএম says : 0
    সংগঠনের সভাপতি মোহাম্মদ ওসমানের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ সবাইকে স্বাগতম ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ