Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাকচাপায় স্কুলছাত্র যশোরে নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ১২:৩৩ পিএম

জাতীয় নিরাপদ সড়ক দিবসে ট্রাকচাপায় প্রাণ গেলো মইদুল ইসলাম লিয়ন (১৩) নামে এক স্কুলছাত্রের। লিয়ন যশোর দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের নতুন খয়েরতলা আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত লিয়নের বাবা সেনা সদস্য মাহবুবুর রহমান। তারা যশোর শহরের আরবপুর পাওয়ার হাউজপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। বাড়ির মালিকের পুত্রবধূ শাহিনূর আক্তার বাংলা জানান, ‘প্রতিদিনের মতো মঙ্গলবার সকাল সাতটার দিকে লিয়ন স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। কিছু সময় পর আমরা জানতে পারি, সে দুর্ঘটনায় মারা গেছে।’

তিনি জানান, লিয়নের বাবা সেনাসদস্য এবং তিনি বর্তমানে চট্টগ্রামে কর্মরত। দুই-তিন দিন আগে তিনি ছুটিতে বাসায় এসেছেন। কিছুদিন আগে তার হার্টে বাইপাস সার্জারি হয়েছে। লিয়নের মাও অসুস্থ। লিয়নরা দু’ভাই, ছোট ভাই ক্লাস ওয়ানে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ