Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে নোবিপ্রবি’র বাসের ধাক্কায় প্রাণ গেল যুবকের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ১১:৪২ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় বাসের ধাক্কায় আব্দুর রহিম (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (নোবিপ্রবি) এর বাসটি আটক করেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে কবিরহাট-বসুরহাট সড়কের করালিয়া এলাকার ইকরা মডেল মাদরাসার সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়নের শুক্লামদ্ধি গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি বাইসাইকেল নিয়ে নিজের কর্মস্থলে যাচ্ছিলেন আব্দুর রহিম। পথে সে বসুরহাট পৌরসভার করালিয়া এলাকায় পৌঁছলে শিক্ষার্থী নিয়ে ছেড়ে আসা নোবিপ্রবির একটি বাস তাকে পিছন থেকে ধাক্কা দিলে সড়কে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার এবং গাড়ীটি আটক করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মোঃ আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে বাসটি আটক করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ