Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় দুজন নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৬:১৪ পিএম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কলাতলি এলাকায় কক্সবাজারমুখি কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রলি চালক মোঃ আসিফ (২৩) ও মামুনর রশিদ (২১) নামের দু’ব্যাক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ পেকুয়া উপজেলার উত্তর মেহেরনামা গ্রামের নুরুল আবছারের ছেলে এবং অপর নিহত মামুনর রশিদ একই উপজেলার তেলিয়াকাটা এলাকার আবদুল খালেকের ছেলে ।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ)পরিদর্শক মাহবুব আলম বলেন, সকালে পেকুয়া থেকে পাইপ ভর্তি একটি ট্রলি মহাসড়কের হারবাং কলাতলি এলাকায় পৌছলে কক্সবাজারগামী কাভার্ডভ্যান ট্রলিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হয় ট্রলি চালক আসিফ।

এসময় গুরুতর আহত হয় ট্রলির আরোহী মামুনর রশিদ ও জাহাগীর আলম তবে গুরুতর আহত মামুনর রশিদকে আশাঙ্খাজনক অবস্থায় চট্টগ্রামের লোহাগাড়া হাসপাতালে নেয়ার পথে সে মারা যায় । কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া নিহতদের লাশ পরিবারের কাছ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ