Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবা মামলায় সম্রাটের সহযোগী আরমানকে ফের কারাগারে পাঠানোর নির্দেশ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৪:১৬ পিএম

চাঞ্চল্যকর ক্যাসিনোর অভিযোগে বেশ কিছু দিন পলাতক থাকার পর গত ৬ অক্টোবর ক্যাসিনো সম্রাট ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট এবং তার সহযোগী আরমানকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করে র‌্যাব-৭।

এ সময় সম্রাটের সহযোগী আরমানের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৭ এর এসআই সজীব মিয়া বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় আরমানের বিরুদ্ধে মামলা করে।
ওই মামলায় আরমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে জেলার চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন আরমানকে গ্রেফতারি পরোয়ানা জারির জন্য আদালতে আবেদন করেন। এতে কারাগার থেকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের ৫নং আমলি আদালতে তাকে হাজির করা হয়।

বৃহস্পতিবার ওই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনির হোসেন কারাবন্দি আরমানকে গ্রেফতার দেখানোর জন্য আদালতে আবেদন করেন। পরে তাকে আদালতে হাজির করার পর গ্রেফতারি পরোয়ানা জারি করে ফের কারাগারে পাঠানো হয়।

আগামী ৬ নভেম্বর এ মামলার পরবর্তী দিন ধার্য করা হয়। এর আগে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহাম্মেদ ৬ মাসের কারাদণ্ড প্রদানের পর তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন বলেন, এ মামলায় আরমানকে গ্রেফতার দেখানোর জন্য আমি আদালতে আবেদন করি, এরই পরিপ্রেক্ষিতে আদালতে তাকে হাজিরপূর্বক গ্রেফতার দেখিয়ে পুনরায় কারাগারে পাঠানো হয়। তিনি বলেন, এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে, সিনিয়র অফিসাররা বিষয়টি নিয়ে সার্বিক তদন্ত করছে, তদন্তে অন্য কারও সম্পৃক্ততা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ