Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে প্রাইভেটকার চাপায় দুজন নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:৫০ পিএম | আপডেট : ২:২৫ পিএম, ৫ অক্টোবর, ২০১৯

বরিশাল-ফরিদপুর জাতীয় মহাসড়কের কাশীপুর এলাকায় নিয়ন্ত্রণ হারানো একটি প্রাইভেট কারের ধাক্কায় পথচারী এক গৃহবধূ ও ইজিবাইক চালক নিহত হয়েছে। স্থানীয় জনতা কার চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার খুলনা থেকে গোপালগঞ্জ হয়ে পটুয়াখালীগামী প্রাইভেট কারটি সকাল ১১টার পরে মহাসড়কের বরিশাল মহানগরীর উপকন্ঠে কাশিপুর এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা পারাপারের জন্য অপেক্ষমাণ সালেহা বেগম ও দাড়িয়ে থাকা একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সালেহা বেগম(৫৫) নিহত হয়। ইজিবাইক চালক আবুল কাশেমকে দ্রæত বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেয়ার পরে চিকিৎসক তাকে ওয়ার্ডে ভর্তি করে দেয়। কিন্তু ওয়ার্ডে নেয়ার সাথে সাথেই তারও মৃত্যু ঘটে। স্থানীয় জনগন প্রাইভেট কার চালক মশিউরকে আটক করে পুলিশে সোপার্দ করার পরে বিমান বন্দর থানা তাকে গ্রেফতার করেছে। কারটিকেও আটক করা হয়েছে। নিহত দুজনের লাশ ময়না তদন্তে শের এ বাংলা মেডিকেল কলেজ মর্গে পাঠান হয়েছে।

এ দূর্ঘটনার পর থেকে কিছুক্ষন বরিশাল-ফরিদপুর জাতীয় মহাসড়কে যান চলাচল বন্ধ থাকলেও পুলিশের হস্তক্ষেপে কিছুক্ষনের মধ্যে তা স্বাভাবিক হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ