Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফিটনেস ও ডায়েট নিয়ে টিপস দিলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫৫ পিএম

‘আমি বুঝতে পারি না, আজকের ইয়ং জেনারেশন কেন প্রোটিন শেক এবং অন্যান্য সাপ্লিমেন্টের দিকে ঝুঁকছে। এই অভ্যেসের ঘোর বিরোধী আমি। তারা বাড়ির খাবার, ঘি, দুধ খাওয়া তো প্রায় ছেড়েই দিয়েছে! এভাবে তারা দ্রুত ওজনও কমিয়ে ফেলে এবং ভাবে এটাই বোধহয় সঠিক পদ্ধতি। একটা জিনিস বুঝতে হবে... প্রতিটি কাজের জন্যে নির্দিষ্ট সময় বরাদ্দ থাকে। তোমাদের ওজন তো একদিনে বা এক সপ্তাহে বাড়িনি। তাহলে এক সপ্তাহে হঠাৎ করে ৩-৪ কেজি ঝরিয়ে ফেলা কি ঠিক!’- ফিটনেস ও ডায়েট নিয়ে এভাবেই টিপস দিয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

সম্প্রতি একটি অনুষ্ঠানের উপস্থিত ছিলেন অক্ষয় কুমার। হিন্দুস্তান টাইমস আয়োজিত গ্রেট ইন্ডিয়ান ফুটবল অ্যাকশন ট্যুর্নামেন্টের সূচনা করেন এই অভিনেতা। সেখানে খুদে খেলোয়ারদের এভাবেই নানান ধরণের টিপস দেন তিনি।

এদিকে অক্ষয় সবসময়েই বলে এসেছেন একজনের নিত্যদিনের রুটিনে এক্সারসাইজ মাস্ট। টোনড, চিসলড শরীর পাওয়ার জন্যে সাপ্লিমেন্টস খাওয়ায় একেবারেই বিশ্বাসী নন এই বলিউড খিলাড়ী। বরং ঘাম ঝরানো কসরতই যে সেরা তা বার বারই বলেন এই অভিনেতা।

একই সঙ্গে নিজের ডায়েট এবং এক্সারসাইজ নিয়েও কথা বললেন তিনি। জানান, তিনি সব রকম খাবার খান। কার্বোহাইড্রেট, ফ্যাট এবং প্রোটিন সবই থাকে তার প্রতিদিনের ডায়েটে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অক্ষয় কুমার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ