Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভিক্ষুক নিহত

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ২:০৬ পিএম

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অজ্ঞাত গাড়ি চাপায় খেলাফতি বিবি (৬০) নামে এক ভিক্ষুক নিহত হয়েছেন।
আজ শনিবার রাতে উপজেলার বিজনানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খেলাফতি বিবি দেবপাড়া ইউনিয়নের বাশডর গ্রামের মৃত খটাই মিয়ার স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে নবীগঞ্জ উপজেলার গোপলার বাজার থেকে ঢাকা-সিলেট মহাসড়কের পাশ দিয়ে হেঁটে খেলাফতি বিবি বাশডর গ্রামে যাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত একটি গাড়িচাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে শেরপুর হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে। কোনো অভিযোগ না পাওয়ায় পুলিশ ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দিয়েছে।
নিহত খেলাফতি বিবির প্রতিবেশি নাজমুল হোসেন জানান, কয়েক বছর আগে খেলাফতি বিবির সঙ্গে তার স্বামী খটাই মিয়ার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর বিয়ে না করে তিনি একাই জীবন যাপন করতে থাকেন। এক পর্যায়ে আর্থিক অবস্থা অস্বচ্ছল হয়ে গেলে তার ভাইয়ের বাড়িতে থেকে ভিক্ষাবৃত্তি শুরু করেন। স্থানীয়দের সঙ্গে তার সুসম্পর্ক ছিল। এলাকাবাসী তাকে খেলা বিবি বলে সম্বোধন করতেন। যে কোনো মানুষের কাজে সহযোগিতা করতে ছুটে যেতেন খেলা বিবি।
নবীগঞ্জ থানার ওসি মো. ইকবাল হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ