Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় বাসের হেলপার নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ২:৫৪ পিএম

সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন বাসের হেলপার মেহেদি হাসান (২২)। বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে শহরের বাঙ্গালের মোড়ে এই দূর্ঘটনা ঘটে। নিহত মেহেদি হাসান সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর গ্রামের কামরুল ইসলামের ছেলে। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে।

এদিকে, যথাসময়ে মেহেদির চিকিৎসা দেওয়া হয়নি এই অভিযোগ এনে বিক্ষুব্ধ শ্রমিকরা সাতক্ষীরা সদর হাসপাতালের ডাক্তার কর্মচারীদের ওপর চড়াও হয়। পরে তারা সড়ক অবরোধ করে প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি কালিগঞ্জের দিক থেকে সাতক্ষীরায় আসছিল। শহরের বাঙ্গালের মোড়ে যাত্রী নামাতে হেলপার মেহেদি হাসান (২৬) নিচে নেমে আসেন। এ সময় বিপরীত থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাক (সাতক্ষীরা-শ-১১-০০২৩) তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে দ্রæত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ পর মারা যান মেহেদি।

শ্রমিকদের অভিযোগ তাকে যথাসময়ে চিকিৎসা না দেওয়ায় রক্তক্ষরণে মারা গিয়েছে মেহেদি। এর প্রতিবাদে শ্রমিকরা প্রথমে হাসপাতালের ডাক্তার ও কর্মচারিদের ওপর চড়াও হয়। পরে তারা হাসপাতালের সামনে বিক্ষোভ দেখিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। প্রায় এক ঘন্টা পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, নিহত মেহেদির লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ