Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে অপহরণে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীকে জখম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৮ পিএম

নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রকাশ্যে দিবালোকে এক কলেজ শিক্ষার্থীকে (২১) অপহরণে ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে রক্ত্যক্ত আহত করেছে এক দূর্ব্যত্ত। গতকাল (মঙ্গলবার) বেলা ২টার দিকে সোনাইমুড়ী পৌরসভার নাওতলা মহল্লার মমিন কমিশনারের বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিষয়টি সোনাইমুড়ী থানা পুলিশ কে অবহিত করলে ও পুলিশ ঘটনার সঙ্গে জড়িত কাউকে চিহ্নিত করতে পারেনি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
হাসপাতালে চিকিৎসাধীন সোনাইমুড়ী ডিগ্রি কলেজের ¯œাতক ১ম বর্ষের ওই শিক্ষার্থী জানান, তিনি মঙ্গলবার বেলা ২টার সময় রিকসা যোগে সোনাইমুড়ী বাজার থেকে তার গ্রামের বাড়ী পৌরসভার নাওতলায় যাচ্ছিলেন। তাকে বহনকারী রিকশাটি পৌরসভার কাউন্সিলর মোমিন কমিশনারের বাড়ীর সামনে পৌছালে হেলমেট পরিহিত ৩ যুবক একটি মটর সাইকেল যোগে পেছন থেকে রিকশা থামানোর জন্য চালককে নির্দেশ দেয়। কিন্তু রিকশা চালক রিকশা না থামিয়ে সামনে এগিয়ে যাচ্ছিলেন। পর্যায়ে রিকশার গতি রোধ করে চালককে মারধর করে ছাত্রীকে জোরপূর্বক রিকশা থেকে নামিয়ে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় ছাত্রীটির চিৎকার করলে সন্ত্রাসীরা তাকে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। ছাত্রীর দুই হাত, গলা ও বুকে আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌসি আক্তার বলেন বিকালে রক্তাক্ত আহত অবস্থায় এক নারী কলেজ শিক্ষার্থীকে হাসপাতালে আনা হয়েছে। তার দুই হাতে, পিঠে ও বুকে এবং গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। তবে তিনি শঙ্কামুক্ত রয়েছেন।
সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তিনি শুনেছেন তবে এ ঘটনায় সন্ধ্যা ৭টা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জখম

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ