Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেইমারে রক্ষা পিএসজির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৫ পিএম

লিগ ওয়ানের সব শেষ ম্যাচে স্ট্রাসবুর্গের হয়ে মাঠে নেমেছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। গেল সপ্তাহে ওই ম্যাচ দিয়েই চলতি মৌসুমে প্রথমবারের মতো মাঠে নামেন দলটির সবচেয়ে বড় তারকা নেইমার। পুরো ম্যাচজুড়ে শুনতে হয়েছিল দুয়োধ্বনি। যদিও শেষ মুহূর্তে দুর্দান্ত এক বাই-সাইকেল কিকে জয় এনে দিয়েছিলেন ফ্রেঞ্চ জায়ান্টদের। এবারও অন্তিম লগ্নে দলকে উদ্ধার করলেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। রোববার লিঁওর বিপক্ষে ১-০ গোলে জয় এনে দিলেন তিনি।
পার্ক অলিম্পিক লিঁওনাইসে খেলতে গিয়েও শুরু থেকে শেষ পর্যন্ত দাপট দেখায় পিএসজি। ঘরের মাঠে লিঁওকে কোণঠাসা করে ফেলে সফরকারীরা। যদিও সফলতা মিলছিল না প্যারিসের দলটির।
ম্যাচের ৮৭তম মিনিটে আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল ডি মারিয়ার বাড়ানো বল কাজে লাগান নেইমার। স্বাগতিকদের রক্ষণভাগের চারজনকে বোকা বানিয়ে গোল আদায় করে নেন সাম্বা তারকা।
ফ্রেঞ্চ লিগে ৬ ম্যাচে ৫ জয় ও ১ ড্রয়ে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজির অবস্থান সবার উপরেই রয়েছে। সব মিলিয়ে ১৫ পয়েন্ট অর্জন করেছে টমাস টুখেলের শিষ্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ