Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুলে যাওয়া হলো না তামীমের সড়কে নিহত ৩, আহত ৩২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

প্রতিদিনের মতই স্কুলে যাওয়ার জন্য বের হয়েছিল তামীম। কিন্তু বেপোরোয়া অটোরিকশার ধাক্কায় মূহুর্তেই নিভে গেল তার জীবন প্রদীপ। মাদারীপুরে দুই মটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে নিহত হয়েছেন ২ জন। নেত্রকোনায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আহত হয়েছে ৩০ যাত্রী।

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদাতা জানান : নবীনগর পৌর এলাকার নারায়নপুর গ্রামে বুধবার সকালে সড়কে অটোরিকশা চাপায় নিহত হয় তামীম (৭) নামে এক স্কুল ছাত্রের। সে নারায়নপুর উওর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও নারায়নপুর মধ্যপাড়ার শাহিন মিয়ার ছেলে।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে নবীনগর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এলাকাবাসি গাড়ীর চালক জয়নাল মিয়াকে আটক করে। এই ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে।

মাদারীপুর জেলা সংবাদদাতা জানান : মাদারীপুর সদর উপজেলার খাগদী এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ২ জন নিহত ও একজন আহত হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টার দিকে মাদারীপুর-শরীয়তপুর সড়কের খাগদী এলাকায় এই দুঘর্টনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে তিন জন ব্যক্তি মটরসাইকেলযোগে মাদারীপুরে আসছিল। এসময় খাগদী এলাকায় আসলে অপরদিন থেকে আসা আরেকটি মটরসাইকেলে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মটরসাইকেলের তিন জনই গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত বলে ঘোষণা করেন। অপরজনকে হাসপাতালে ভর্তি করেন। আহত ব্যক্তি হলেন বরিশালের গৌনদীর উপজেলার খাঞ্জাপুর এলাকার জহুর আলী সরদারের মেয়ে লিপি আক্তার (১৮)। এ ঘটনায় মাদারীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান : নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলার অভয়পাশা বাজারের সন্নিকটে শ্রীপুর নামক স্থানে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়েছে।

বাসযাত্রী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার মদন উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকা থেকে শাহ্ জালাল নামে একটি বাস সকাল ৯টার সময় যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। বাসটি আটপাড়া উপজেলার অভয়পাশা বাজারের সন্নিকটে শ্রীপুর নামক স্থানে পৌঁছা মাত্রই চালক বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে বাসের ভেতর থাকা কমপক্ষে ৩০জন যাত্রী আহত হয়। আটপাড়া থানার অফিসার ইনচার্জ মো. আলী হোসেন জানান, ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ